এবার বাজারে এল Mi Box 4k,যে কোনও টিভিই হয়ে উঠবে স্মার্ট ।

0
189

গত সপ্তাহে Xiaomi লঞ্চ করে ছিল Mi Box 4k । এই প্রোডাক্ট ব্যবহার করে যে কোন টিভি অথবা মনিটরকে স্মার্ট টিভিতে পরিণত করা যাবে। আজ, ১৩ মে দ্বিতীয়বার সেলে পাওয়া যাচ্ছে Xiaomi-র 4K স্ট্রিমিং বক্স। Mi Box 4k আপনি কিনতে পারবেন Mi-র অফিশিয়াল ওয়েবসাইট থেকে বা Mi স্টোর অথবা ফ্লিপকার্ট থেকে। জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশনগুলি।

Xiaomi Mi Box 4K-এ রয়েছে Android TV 9.0-এর সাপোর্ট। Xiaomi-র এই 4K স্ট্রিমিং বক্সএর সঙ্গে থাকছে এর নিজস্ব রিমোট। এই ডিভাইসটিতে থাকছে ইন-বিল্ড ক্রোমকাস্ট আর গুগল অ্যাসিস্ট্যান্ট-এর সুবিধাও।

গ্রাহকেরা কথা বলেও কমান্ড দিয়ে কন্ট্রোল করতে পারবে, গুগল অ্যাসিস্ট্যান্ট-এর মাধ্যমে। এছাড়াও এই ডিভাইসে থাকছে এইচডিআর ১০-এর সাপোর্ট। Xiaomi Mi Box 4K-এ একটি এইচডিএমআই পোর্ট রয়েছে। HDMI পোর্টের সাহায্যে আপনি যে কোনও TV-র সঙ্গে কানেক্ট করতে পারবেন এই বক্সটি।

সঙ্গে রয়েছে একটি ইউএসবি পোর্ট ও একটি 3.5 মিমি অডিও জ্যাক। ইউএসবি পোর্ট ব্যবহার ক্রএ পেনড্রাইভের মাধ্যমে আপনি অফ-লাইন ভিডিও দেখতে পারেন। ব্লুটুথের মাধ্যমে এই ডিভাইসের সঙ্গে হেডফোন, স্পিকার ও অন্যান্য অ্যাকসেসারি কানেক্ট করতে পারবেন।

এই বক্সে রয়েছে ২ জিবি RAM, এবং ৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ। শুধু তাই নয়, এটিতে Netflix আর Amazon Prime ভিডিয়ো স্ট্রিম করারও বিশেষ বাটন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here