করোনার উপসর্গ নিয়ে বাঁশখালীতে একজনের মৃত্যু

0
143

চট্টগ্রামের বাঁশখালীতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে আক্রান্ত হয়ে আকতার হোসেন (৪২) নামে এক ব্যক্তি মারা গেছেন। বাঁশখালীতে করোনার উপসর্গ নিয়ে এটিই প্রথম মৃত্যু।সোমবার (১৮ মে) ভোরে আকতার হোসেন কে হাসপাতালে নিয়ে আসা হলে ভোর ৪ টা ১০ মিনিটে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত আকতার হোসেন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের খন্দকার পাড়ার মৃত আজিম উল্লাহর পুত্র বলে জানা যায়। তিনি চট্টগ্রাম শহরের একটি বেসরকারী কোম্পানীতে চাকরি করতেন। বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত সহকারি সার্জন ডা. সওগাতুল ইসলাম জানান, ‘বাঁশখালী উপজেলার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আকতার হোসেন। আজ থেকে ১০ দিন আগে চট্টগ্রাম শহর থেকে বাঁশখালীতে আসেন তিনি।

তিনি ৫ দিনের জ্বর, বুকের ব্যথা নিয়ে বাড়িতেই ছিলেন। গত রোববার ১২টার দিকে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। তাকে আশংকাজনক অবস্থায় আজ ভোর ৪টায় হাসপাতালে নিয়ে আসেন তার পরিবারের লোকজন। হাসপাতালেই কিছুক্ষনের মধ্যে তিনি মারা যান।

তিনি আরো জানান, করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করে আজকেই পরিক্ষার জন্য পাঠানো হয়েছে।হাসপাতাল সূত্রে জানা যায়, বাঁশখালীতে এ পর্যন্ত করোনা সনাক্ত হয়েছে ১৭ জনের। সুস্থ হয়েছেন ৩জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ১৪ জন।সোমবার ভোরে আকতার হোসন এর মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফনের জন্য প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here