খাবারের ধর্ম হয় না: অভিনেত্রী সানা খান

0
407

করোনা ভাইরাসের কারনে থমকে গেছে বিশ্ব। খাদ্যাভাবে দিন কাটাচ্ছে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষগুলো। এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ সানা খান।

জানা গেছে, এই রমজান মাসে নিয়মিত রোজা রাখছেন তিনি প্রতিদিন কোরআন পড়ছেন, ইফতার, সেহেরির পর দুঃস্থ গরিব মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়াই এখন মূল কাজ অভিনেত্রীর। আর একথা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন সানা খান। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন সানা। যেখানে তিনি জানিয়েছেন, প্রায় ৪০০ থেকে ৫০০ জন মানুষের কাছে রেশন পৌঁছে দেওয়ার পাশাপাশি প্রতিদিনের খাবারও পৌঁছে দিচ্ছেন। সানা বলেন, এমন অনেক মানুষ রয়েছেন যাদের আমাদেরকে প্রয়োজন। তাই যতটা সম্ভব আমি করবো। তাদের জানা দরকার, তারা একা নয়। আল্লাহ আমাদের দিয়েছেন, যাতে আমরা মানুষের প্রয়োজনে সাহায্য করতে পারি। যাতে কোনও প্রয়োজনে কেউ তার সঙ্গে যোগাযোগ করতে পারেন, সেজন্য সোশ্যাল মিডিয়ায় একটি ফোন নম্বরও দিয়েছেন সানা। তার কথা, আমার টিম মানুষের কাছে খাবার পৌঁছে দিতে কাজ করছেন, কেউ যেন অভুক্ত না থাকে। ”
ভিডিওতে সানা আরও বলেছেন, আমার সাহায্যকারী সাহায্য করতে গিয়ে দেখেছেন একটা আশ্রয়স্থলে ৩৫০ জন মানুষ রয়েছেন। তখনই আমরা সেখানেও খাবার পাঠানোর ব্যবস্থা করেছি। তবে আমার সাহায্যকারী যে যুবকটি খাবার দিতে গিয়েছিলেন, ওর মাথায় ফেজ টুপি দেখে একজন জিজ্ঞাসা করেছে, এই খাবার কি শুধু মুসলিমদের জন্য? নাকি হিন্দু ও মুসলিমদের জন্য আলাদা খাবার রয়েছে। এগুলো শুনে খুব দুঃখ লাগে। খাবার সকলের জন্য। খাবারের কোনও ধর্ম হয় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here